সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ ২০২০

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজশাতভূক্ত “সহকারী শিক্ষক” এর শুন্যপদে এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট “সহকারী শিক্ষক” পদে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়ােগ দেয়া হবে। বিজ্ঞপ্তিটি প্রাথমিক শিক্ষা অদিধপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান তিন পার্বত্য জেলা ব্যতীত বাকি ৬১ জেলা থেকে মোট ৩২ হাজার ৫৭৭ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

পড়াশুনা ও চাকরির খবর ☑️

পদের নাম: সহকারী শিক্ষক

গ্রেড: ১৩ (১১,০০০ – ২৬,৫৯০ টাকা)

বয়সীমা: ২০ অক্টোবর, ২০২০ তারিখে বয়স সর্বনিম্ন ২১ বৎসর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর (মুক্তিযােদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২৫ মার্চ ২০২০ তারিখে ৩২ বৎসর)।

শিক্ষাগত যোগ্যতা: পুরুষ ও নারী উভয় প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীদের শিক্ষাজীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।

আবেদনের সময়সীমা: অনলাইনে উক্ত পদের জন্যে আবেদন প্রক্রিয়া আগামী ২৫ অক্টোবর, ২০২০ (সকাল- ১০:৩০মিনিটি) তারিখ থেকে ২৪ নভেম্বর, ২০২০ (রাত-১১:৫৯ মিনিট) তারিখ পর্যন্ত চলবে।

অনলাইনে আবেদন: dpe.teletalk.com.bd

সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ ২০২০

সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানে

ভিডিওতে আবেদন করার প্রক্রিয়া দেখুনঃ

One thought on “সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x